সর্বশেষ সংবাদ :

আক্কেলপুরে নেশার ঘোরে ট্রেনে ধাক্কা, যুবক নিহত

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনে ধাক্কায় মনিরুল ইসলাম ছোটন (৩৪) নামের এক যুবক নিহত হয়েছে। তিনি পাশ^বর্তী নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউপির ধর্মপুর গ্রামের আব্দুল ওহাব মন্ডলের ছেলে। ঘটনাটি উপজেলার জামালগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ঘটেছে।
স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতের কোন একসময় উপজেলার জামালগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় কোন একটি আন্তঃনগর ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন তিনি। এসময় তার মুখমন্ডল থেঁতলে যায়।
স্থানীয়রা সকালে রেল লাইনের উপর মরদেহ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশে খবর দেয়। রেলওয়ে পুলিশ আসার আগেই পরিবারের সদস্যরা মরদেহ বাড়িতে নিয়ে যায়।
নিহতের ভাই মনোয়ার হোসেন সবুজ বলেন, ‘মনিরুল ইসলাম ছোটন বিভিন্ন গ্রামে ঘুরে ভাঙ্গারী পন্য কেনা বেচার ব্যবসা করতো। মাথায় সমস্যা ছিল এবং নেশা জাতীয় মাদক দ্রব্য সেবন করতো। বেশ কয়েকদিন যাবৎ বাড়ি থেকে বের হয়ে এসে জামালগঞ্জ রেলওয়ে স্টেশনের আশপাশ এলাকায় বসবাস করত। নেশার তালে সোমবার গভীর রাতে হয়ত কোন একটি ট্রেনের ধাক্কায় নিহত হয়ে থাকতে পারে’।
সান্তাহার রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, ‘ঘটনাটি সোমবার গভীর রাতে ঘটেছে। মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়তে পারে বলে জানা গেছে। পরিবারের সদস্যরা আগেই লাশ বাড়ি নিয়ে যাওয়াই ঘটনাস্থল পরিদর্শন করে তার বাড়িতে রেল পুলিশ পাঠানো হয়েছে এবং সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে’।


প্রকাশিত: মার্চ ১, ২০২৩ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ