সর্বশেষ সংবাদ :

রাজশাহী আবাসন মেলায় রাঙাপরির নান্দনিক রেডি এ্যাপার্টমেন্ট-ফ্ল্যাট

স্টাফ রিপোর্টার : গত শনিবার থেকে নগর ভবন গ্রীন প্লাজায় শুরু হয়েছে সাতদিন ব্যাপী আবাসন মেলা। উক্ত আবাসন মেলায় নিজেদের তৈরিকৃত ও নির্মাণাধীন বহুতল ভবনের মতোই নান্দনিক ডিজাইনের পরিপাটি ৩৮ নং স্টলে আবাসন সেবা দিতে হাজির হয়েছে রাজশাহীর সুনামধন্য রাঙাপরি ডেভলপারস এন্ড প্রপারটিস প্রতিষ্ঠানটি। পূর্ববর্তী সময়ের মতো এবারের মেলাতেও রাঙাপরি দুটো রেডি এ্যাপার্টমেন্ট নিয়ে আবাসন সেবা দিতে হাজির হয়েছে ক্রেতাদের সামনে। মেলাতে আগত ক্রেতা ও দর্শনার্থীদের বাধাবিঘ্ন ও ঝামেলার বিষয়টি মাথায় রেখে প্রতিবারের ন্যায় এবারো বড় পরিসরের প্যাভিলিয়ন তুল্য স্টলে চলছে রাঙাপরি ডেভলপারস এন্ড প্রপারটিস এর আসাবন সেবা।
তবে, অন্যবারের চাইতে একটু ভিন্নমাত্রা আর ভিন্ন আয়োজন নিয়ে মেলাতে এসেছে রাঙাপরি বলে জানান কর্তৃপক্ষ। এবারের মেলাতে রেডি ফ্ল্যাটের পাশাপাশি থাকবে নগরীর প্রাইম লোকেশনে নান্দনিক ডিজাইনের সর্বোচ্চ সুবিধা সম্বলিত চলমান একাধিক বহুতল ভবনের ফ্ল্যাট বুকিং দেবার সুবিধা। এরমধ্যে অন্যতম হলো, নগরীর কাজিহাটাস্থ বাংলাদেশ ব্যাংকের বিপরীতে নির্মাণাধীন দশতলা বহুতল ভবন ল্যাক্সাসি লাইন। এছাড়াও নির্মাণাধীন রয়েছে মিশন হাসপাতালের বিপরীতে নূরী’স পদ্মা স্কাই হাইটস্্। নান্দনিক, রুচিশীল আর সর্বোচ্চমানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও নির্মাণাধীন প্রতিটি এ্যাপার্টমেন্ট ৫০ থেকে ৬০ ফিট রাস্তা সংলগ্ন হওয়াতে ক্রেতাদের চাহিদার তুঙ্গে রয়েছে এই প্রতিষ্ঠান কর্র্তৃক তৈরিকৃত বহুতল ভবনের ফ্ল্যাটগুলোর প্রতি। এছাড়াও চুক্তিনুযায়ী ক্রেতাদের হাতে যথাসময়ে ফ্ল্যাট হস্তান্তরে সুনাম অর্জনের ধারাবাহিকতায় ইতিমধ্যেই ফ্ল্যাট ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছে রাঙাপরি। আবাসন মেলাতে আসা ক্রেতা ও দর্শনার্থীরা রাঙাপরি স্টলে গিয়ে অভিভূত হয়েছেন স্টল আর ভবনগুলোর নান্দনিক ডিজাইন দেথে বলে জানান আগত দর্শনার্থীরা। পূর্ববর্তী সময়ের সফলতা আর কমিটমেন্ট এর ধারাবাহিকতার কারনে আবাসন মেলার দ্বিতীয় দিনে রাঙাপরির স্টলে ছিল ক্রেতা ও দর্শনার্থীদের উপচে পড়া ভীড়। তিনটি স্টল মিলে নান্দনিক ডিজাইনের প্যাভিলিয়ন তুল্য স্টলটিই প্রমাণ করে রাঙাপরি কর্তৃক নির্মিত বহুতল ভবনগুলোর নান্দনিকতার বিষয়টি বলে মন্তব্য মেলাতে আগত দর্শনার্থীদের।
নগরীর প্রাইম লোকেশনে আধুনিক ও শিল্পশৈলীর ছোয়াতে ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রজেক্টের কাজ শেষ করেছেন তারা। উপশহর ৩ নং সেক্টরে ত্রিশ ফিট রাস্তা সংলগ্ন ৫ কাঠা জমির উপর সাত তলা বিশিষ্ট নান্দনিক এ্যাপার্টমেন্ট ‘মান্নাত’ সম্পূর্ণ রেডি ফ্ল্যাট। এছাড়াও শহরের সবচাইতে অভিজাত এলাকা হিসেবে চিহিৃত পদ্মা আবসিক এলাকার ২ নং রোডেও রাঙাপরির রয়েছে আপন আঙ্গিনা নামের আরো একটি রেডি এ্যাপার্টমেন্ট। যেসকল ক্রেতা ফ্ল্যাট কেনা মাত্রই বসবাস শুরু করতে চান তাদের সুবিধার্থে রাঙাপরি বিগত সময়ের মতো এবারের মেলাতেও রেডি ফ্ল্যাট নিয়ে উপস্থিত হয়েছে এবারের আবাসন মেলাতে বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব মাসুম সরকার। বর্তমানে প্রতিষ্ঠানটি মোট আটটি প্রজেক্ট নিয়ে কাজ করছে আবাসন খাতে। এছাড়াও বাংলাদেশ ব্যাংক ও মিশন হাসপাতালের সামনে চলমান রয়েছে দশতলা বিশিষ্ট দুটো চোঁখ ধাঁধানো ও নান্দনিক ডিজাইনের দুটো বহুতল ভবন। এছাড়াও মার্চ মাস থেকে শুরু হতে যাচ্ছে আরো দুটো ভবন।
আবাসন সেবা নিয়ে কাজ করা এই প্রতিষ্ঠানটির ভবিষ্যত কর্মপরিকল্পনা আকাশচুম্বি। রাঙাপরি ডেভেলপারস এন্ড প্রোপারটিজ আবাসন ব্যবসায় যাত্রা শুরুর প্রথম থেকেই নিজেদের নির্মাণকৃত এ্যাপার্টমেন্টগুলোর নান্দনিক ডিজাইন, সর্বোচ্চ মানের নির্মাণ সামগ্রীর ব্যবহার উদ্বোধন অনুষ্ঠানে চেয়ারম্যান মাসুম সরকার উপস্থিত সকলকে জানান, রাজশাহী নগরীতে চোঁখ ধাঁধানো বহুতল ভবনগুলো আধুনিক ও সর্বোচ্চমানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও সর্বোচ্চ নিরাপত্তা বেষ্টনির সমন্বয়ে তৈরি করা হচ্ছে।
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাসুম সরকার বলেন, একজন ব্যক্তির যেহেতু সর্বোচ্চ চাওয়া পাওয়া একটি সুন্দর ও ছিমছাম বাড়ি বা ফ্ল্যাট। তাই ক্রেতা ও বসবাসকারিদের স্বপ্নের বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েই আমরা আমাদের প্রতিটি অ্যাপার্টমেন্ট নির্মাণ করে থাকি। আবাসন খাতকে আরো বেশি সমুন্নত ও সম্প্রসারণের লক্ষ্যে, রাজশাহী শহরের গন্ডি পেরিয়ে অদূর ভবিষ্যতে রাজধানী ঢাকাতেও নির্মাণ করবে নান্দনিক ডিজাইনের একাধিক এ্যাপার্টমেন্ট বলেও জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান। তিনি আরো বলেন, অ্যাপার্টমেন্ট হস্তান্তরের প্রতিশ্রুতি রক্ষায় সেই প্রথম থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে রাঙাপরি ডেভেলপারস এন্ড প্রোপারটিজ এর কনস্ট্রাকসন ডিপার্টমেন্ট। তারই ধারাবাহিকতায় নগরীর প্রাইম লোকেশনে গ্যালাক্সি লাইন নামের আরো একটি নান্দনিক ভবন নির্মাণ কাজের আজ উদ্বোধন হলো।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৭:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ