সর্বশেষ সংবাদ :

বাঘায় পবিস লাইনম্যানকে মারপিট, আটক ১

স্টাফ রিপোর্টার,বাঘা: রাজশাহীর বাঘায় পল্লী বিদ্যুৎ এর লাইনম্যান নাজিম উদ্দিনকে মারপিট করায় জাকির হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার আলাইপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আলাইপুর এলাকার পল্লী বিদ্যুৎ এর গ্রাহক দোলেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাকিম অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করতে গিয়ে তাদের মিটার ভেঙ্গে ফেলে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গত ১২ ফেব্রুয়ারী বাঘা পল্লী বিদ্যুৎ অফিস থেকে লাইনম্যান নাজিম উদ্দিনকে সেখানে পাঠানো হয়। তিনি সেখানে গিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে মিটার খুলে আনার চেষ্টা করলে তাকে মারপিক করে মিটার মালিকের স্বামী ও তার লোকজন। ঘটনার পরপর স্থানীয় কিছু লোক নাজিম উদ্দিনকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন।
এদিকে উক্ত ঘটনায় মিটার মালিকের স্বামী আব্দুল হাকিম ও তার সহযোহী জাকির হোসেন-সহ অজ্ঞাতনামা আরো দু’জন কে আসামী করে ঐ দিন বিকেলে বাঘা পল্লী বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে থানায় একটি মামলা রজু করা হয়। সেই মামলার ভিত্তিতে পুলিশ শনিবার দুপুরে জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।
বাঘা পল্লী বিদ্যুৎ এর ডেপুটি জেনারেল ম্যানেজান সুবীর কুমার দত্ত জানান, তারা অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করছিল। আর আমার লোক সংযোগ বিচ্ছিন্য করতে গিয়ে হামলার শিকার হয়েছে। এ কারনে থানায় মামলা করেছি। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করেছি। অন্যরা পলাতক রয়েছে। এ ঘটনায় কাওকে ছাড় দেয়া হবেনা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৭:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ