নির্বাচিত হলে নগরবাসীর প্রত্যাশা পূরণ করবো : লিটন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর আছে। আমাদের দিক থেকে নির্বাচনের পরিবেশ খারাপ হওয়ার কোন সুযোগ নেই। আমরা কোন প্রার্থীর প্রচার-প্রচারণা অথবা কর্মীদের বাধাগ্রস্থ করিনি, কখনোই করবো না। আমরা নির্বাচন শান্তিপূর্ণ ও উৎসবমুখর রাখতে চাই। আমি নির্বাচিত হতে পারলে নগরবাসীর প্রত্যাশা পূরণে কাজ করবো।
মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর সাহেববাজার কাঁচাবাজারে গণসংযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এরআগে সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজার, মাছপট্টি, মাংসপট্টিতে ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে গণসংযোগ করেন ও লিফলেট বিতরণ করেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীর ভোট বর্জনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটন বলেন, তাদের নির্বাচন করার মানসিকতা শেষ পর্যন্ত ধরে রাখা উচিত ছিল। কেন সরে গেল সেটা তারাই বলতে পারবে। তারা নির্বাচন বর্জন করলেও তাদের মার্কা তো থেকেই যাচ্ছে। কাজেই তাদের মার্কাতে যারা ভোট দেওয়ার তারা দেবে।
খায়রুজ্জামান লিটন আরো বলেন, জাতীয় পার্টি ও জাকের পার্টির মেয়র প্রার্থী নির্বাচনে আছেন। তাই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ না হওয়ার কোন কারণ নাই। তারা নিশ্চয় তাদের প্রচার-প্রচারণা বাড়াবেন।
এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বাজার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ১৪, ২০২৩ | সময়: ৫:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ