সর্বশেষ সংবাদ :

ঢাকায় বর্ণাঢ্য আয়োজনে চাঁপাই উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার উদ্যোগে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে ১৩তম চাঁপাই উৎসব ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মিরপুর-১৪ এর পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে দিনব্যাপী এই উৎসবের আয়োজন করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে ছিল সকালে ১৩তম চাঁপাই উৎসবের উদ্বোধন, সমিতির সাধারণ সভা, কার্যনির্বাহী কমিটির সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, দুপুরে মধ্যহ্নভোজ, বিকেলে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান ও গেস্ট অব অনার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার সভাপতি ও ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসনের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোঃ মোখলেসুর রহমান প্রমুখ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ