বড়াইগ্রামে ভাতিজার হাসুয়ার আঘাতে চাচি জখম

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নাছিমা বেগম (৪০) নামের এক গৃহবধুকে পিটিয়ে আহত করে বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে স্বপন আলীর (৩২) নামের ব্যাক্তির বিরুদ্ধে। বুধবার উপজেলা বাগডোব হাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার নাছিমা বেগম বাদি হয়ে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত ওই গৃহবধু উপজেলার বাগডোব গ্রামের সাজদার হোসেনের স্ত্রী।
সাজদার হোসেন বলেন, স্বপন সম্পর্কে আমার ভাতিজা। আমার বাবা জীবিত থাকা অবস্থায় বাড়ি ঘর করে বসবাস করে আসছি। আমার বাড়ি থেকে জমি পাবে এমন কথা বলে বুধবার বেলা ১১টার বাড়ি ঘর ভাংচুর করতে থাকে। আমার স্ত্রী বাধা দিয়ে তাকে হাসুয়া দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা এগিয়ে আসে আমার স্ত্রীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
তিনি আরো বলেন, প্রায় তিন মাস আগে আমার আরেক ভাই মাজদার হোসেন ও তার ন্ত্রীকে মারপিট করে ছিল স্বপন আলী। সে মামলা এখন চলমার রয়েছে।
প্রতিববেশী সুমি বেগম বলেন, হাসুয়া নিয়ে এসে বাড়ির ঘর ভাংচুর করতে ছিল। নাছিমা বেগম বাধা দিলে তাকে মাটিতে ফেলে বুকের উপর পা রেখে মারপিট করে। আমি তাকে উদ্ধার করে হাসপাতারে নেওয়ার পথে গাড়ীতেও লাঠি দিয়ে আঘাত করে স্বপন আলী।
ইউপি চেয়ারম্যান মমিন আলী বলেন, আমি একাধীকার শালিস করে মিমাংসার চেষ্টা করেছি। স্বপন আলী কোন কিছু শুনে না।
স্বপনের স্ত্রী বিনা বেগম বলেন, আমার স্বামীর জমিতে থাকা ইটে খোয়া সরিয়ে দেওয়ার সময় নাছিমার বেগম ইট দিয়ে স্বপনকে আঘাত করে। পরে স্বপন নিজেকে রক্ষা করার জন্য ধাক্কা দেয়। এতে ইটের খোয়ার আঘাতে নাছিমা বেগমের মাথায় কেটে যায়।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ