সর্বশেষ সংবাদ :

পরিবারের অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের নয়ন হত্যা মামলার আসামীরা ছাত্রলীগ করায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আরামবাগ মোড়ে নয়ন হত্যা মামলার আসামীদের গ্রেফতারসহ মামলার সঠিক তদন্ত ও বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবার।

 

পরিবারের অভিযোগ, আসামীরা ছাত্রলীগ করায় তাদের অভিযোগপত্র থেকে বাদ দেয়ার চেষ্টা চালানো হচ্ছে। নয়ন হত্যা মামলার আসামীদের উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলেও পুলিশ তাদের গ্রেফতার করছেনা। মঙ্গলবার সকালে শহরের কলোনীপাড়ার একটি মাদ্রাসা ঘরে সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন হত্যা মামলার বাদী নিহত নয়নের বাবা লিয়াকত আলী।

 

সাংবাদিক সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন বাবুল হক। এসময় নিহত নয়নের পিতা লিয়াকত আলী, মা মনোয়ারা বেগমসহ  স্থানীয়রা উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে লিয়াকত আলী বলেন, গেল ঈদুল আজহার দিন সন্ত্রাসীরা আরামবাগ মোড়ে প্রকাশ্যে ছুরিকাঘাত করে আমার ছেলেকে হত্যা করে। ছুরিকাঘাতে আহত অবস্থায় আমার ছেলে কাছ থেকে শোনা ৮ সন্ত্রাসীর নামে হত্যা মামলা দায়ের করলেও পুলিশ গ্রেফতার করেছে মাত্র ৪ জনকে। বাকীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

 

তিনি অভিযোগ করেন, এই মামলায় কয়েকজনকে পুলিশ গ্রেফতার করলেও ছাত্রলীগ নেতা ফয়সালসহ চারজন উচ্চ আদালত থেকে জামিনে ছিল। কিন্তু তাদের জামিনের মেয়াদ শেষ হলেও তারা নিম্ন আদালতে হাজির হয়নি। বর্তমানে তাদের জামিনের মেয়াদ না থাকলেও প্রভাশালী মহলের হস্তক্ষেপের কারণে পুলিশ তাদেরকে ধরছে না। পুলিশকে বিষয়টি জানানো হলেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা।

 

সাংবাদিক সম্মেলনে নিহত নয়নের পিতা মাতাসহ এলাকার নারী পুরুষরা মামলার সঠিক তদন্ত ও হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

 

এদিকে মামলা তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক আশিষ সরকার বাদির অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ মামলার আইনী কার্যক্রম সঠিকভাবেই চলছে। আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। শীগ্রই নয়ন হত্যাকান্ডে জড়িতদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিলসহ আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে’।

 

প্রসঙ্গত, গত ১০ জুলাই ঈদের দিন বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লায় এক নম্বর কলোনি মহল্লার লিয়াকত আলীর ছেলে ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী পেশায় রং মিস্ত্রী নয়নকে কুপিয়ে হত্যা করা হয়।

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২ | সময়: ৮:৩০ অপরাহ্ণ | Daily Sunshine