মাদক সেবনে বাধা দিয়ে মারপিটের শিকার হলেন ভাই ও মা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় মা ও বড় ভাইকে মারপিটের অভিযোগ উঠেছে সাইফুল ইসলাম (৩২) নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের পিওভাগ গ্রামে এ ঘটনা ঘটে। বিকেলে বড় ভাই বাদি হয়ে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন।
ভুক্তভোগীর নাম সুজন আলী (৩৬)। তিনি উপজেলার পিওভাগ গ্রামে সোবাহান আলীর ছেলে।
সুজন আলী বলেন, আমার ভাই মাদক সেবন ও বিক্রি করে। প্রায় রাতেই বাড়িতে আড্ডা হয়। আমার মা ও আমি বাধা দিলে মাকে মারপিট করে। মারপিটে আমার মায়ের একটি চোখ নষ্ট হয়ে গেছে। এলাকাবাসীরা এগিয়ে তাদের নামে থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে। আমার স্ত্রীকে বিভিন্ন রকম গালিগালাজ করে।
প্রতিবেশী অবসর প্রাপ্ত প্রধাণ শিক্ষক দবির উদ্দিন আহম্মেদ বলেন, গ্রামের লোকজনের কাছে টাকা চায়। না দিলেই গালিগালাজ করে। প্রতিবাদ করলেই থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করে।
আব্দুল আজিজ বলেন, তারা আমার ভাগিনা। আমার ভাগিনা সাইফুল ইসলাম মাদক সেবন করে। নেশা টাকার জন্য আমার বোনকে মারপিট করে।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী বলেন, আমি একাধীক বার বিষয়টি নিয়ে শালিস করেছি। শালিসে অঙ্গীকার করে পরে গ্রাম প্রধানদের নামে থানায় অভিযোগ করে হয়রানী করে।
অভিযুক্ত সাইফুল ইসলাম বলেন, আমার নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আমি মাদক সেবন করি না। কলা চুরি করেছিল প্রতিবাদ করেছিলাম তাই অভিযোগ করেছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ