বিএনপি পথ হারিয়ে পদযাত্রায়: কাদের

সানশাইন ডেস্ক: নির্বাচনে ‘হেরে যাওয়ার ভয়ে’ বিএনপি পথ হারিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোশাররফ-ফজিলাতুন্নেছা বৃত্তি প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ঐক্যই আওয়ামী লীগের বড় শক্তি। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে নির্বাচনে কোনো শক্তি নেই আওয়ামী লীগকে হারাতে পারে।
“বিএনপি নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে পথ হারিয়ে পদযাত্রায় নেমেছে। রাষ্ট্র পরিচালনায় সরকারের সাফল্যের কারণে বিএনপি তাদের পদযাত্রায় লোক নামাতে পারছে না।” এ সময় দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের। পরে ২৩টি সরকারি উন্নয়ন প্রকল্প এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।
সকালে ফেনী হয়ে সড়ক পথে ছোট রাজাপুর গ্রামে নিজের বাড়িতে গিয়ে বাবা-মায়ের কবর জিয়ারত করেন কাদের। নির্বাচনী এলকার দলীয় নেতা-কর্মীরা কাদেরকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। পরে দুপুরে নোয়াখালী- ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর কবিরহাটের সোন্দলপুরে বাড়িতে ওবায়দুল কাদেরের সম্মানে আয়োজিত মেজবান ও সংবর্ধনায় যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ৫০ হাজার মানুষের জন্য ভোজের আয়োজন করা হয় ওই মেজবানে। পরে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতেও যোগ দেন ওবায়দুল কাদের।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ