সর্বশেষ সংবাদ :

অনুদানের চেক বিতরণ করলেন জেলা পরিষদ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে চিকিৎসা ও শিক্ষা খাতের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিজ সভা কক্ষে অসহায় মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
চিকিৎসা ও শিক্ষা খাতে আর্থিক সহায়তা করে আসছে রাজশাহী জেলা পরিষদ। এর ধারাবাহিকতায় চেক বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, নিজস্ব তহবিল থেকে এ অঞ্চলের অসুস্থ মানুষকে চিকিৎসা ও শিক্ষা খাতে আর্থিক সহায়তা করে আসছে জেলা পরিষদ। আমার পরিষদ থেকে আপনাদের সাহায্য করার চেষ্টা করেছি মাত্র। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের মাধ্যেমে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। উনি ভালো থাকলে দেশ ভালো থাকবে, আর দেশ ভালো থাকলে আপনারা ভালো থাকবেন। পরিশেষে সকলকে বসন্তের শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান তার বক্তব্য শেষ করেন।
চেক বিতরণ অনুুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।
এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী এজাজুল আলম, হিসাব রক্ষক (ভাঃ) এসএম আল মতিন, সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ