সর্বশেষ সংবাদ :

রাবি প্রাধ্যক্ষ পরিষদের নতুন আহ্বায়ক ড. সৈয়দা নুসরাত জাহান

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রাধ্যক্ষ পরিষদের নতুন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন বেগম খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ ড. সৈয়দা নুসরাত জাহান। আগামী তিনমাস তিনি এই পদে দায়িত্ব পালন করবেন।
বুধবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলে নতুন দায়িত্বপ্রাপ্ত আহ্বায়কের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী আহ্বায়ক ড. সুজন সেন।
জানতে চাইলে নতুন দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ড. সৈয়দা নুসরাত জাহান বলেন, আমার সবথেকে বড় প্রত্যাশা হল যাতে কোনো হলে সমস্যা তৈরি না হয়, তৈরি হলেও যাতে আমরা সকল প্রাধ্যক্ষরা সম্মিলিতভাবে সমাধান করতে পারি। আমাদের আবাসিক শিক্ষার্থীদ সুবিধা ও অসুবিধার বিষয়গুলো আমরা প্রাধ্যক্ষরা দেখভাল করব। এককথায় আমি চাই প্রাধ্যক্ষ পরিষদের মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা ভালো থাকুক।
এদিকে বিদায়ী আহ্বায়ক ড. সুজন সেন তার দায়িত্বের মাত্র তিনমাসে মধ্যে ১ হাজার ৯০৬ জন শিক্ষার্থীকে নিয়ে সমন্বিত হল সমাপনীর আয়োজন করাসহ প্রতিটি হলে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্য আলাদা ওয়াসরুম নির্মাণের প্রক্রিয়া শুরু করেছেন। পাশাপাশি পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের পক্ষ থেকে প্রতিটি হলে ডাস্টবিন প্রদানের ব্যবস্থা করেছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩ | সময়: ৭:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ