৯২ হাজার পিস ইয়াবা উদ্ধার, বাবা মেয়েসহ ৩ মাদক কারবারি আটক

জয়পুরহাট প্রতিনিধি: ৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় বাবা মেয়েসহ কুখ্যাত তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মুল্য ১ কোটি টাকা। বুধবার ভোররাতে দিনাজপুরের বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকার সিদ্দিক আলী শাহ, তার মেয়ে সেলিনা আক্তার রুপালি ও একই এলাকার কুখ্যাত মাদক কারবারি মোশাররফ হোসেনের স্ত্রী শাহনাজ পারভীন।
বুধবার বিকেলে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সভাকক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার।
তিনি জানান, গ্রেপ্তারকৃতরা কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে পাচার করতো। ধরাও পড়েছিল তারা কয়েকবার। পরে তারা কৌশল বদলে টেকনাফ থেকে সমুদ্র পথে আবার কখনো সোনা মসজিদ ও হিলি স্থলবন্দর দিয়ে ইয়াবা পাচার করতো তারা।
তিনি আরও জানান, বুধবার বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকার কুখ্যাত মাদক কারবারি মোশাররফ হোসেনের বাড়িতে ইয়াবার একটি বড় চালান বিক্রির উদ্দেশ্যে রেখেছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে।
এমন সংবাদে বুধবার ভোর রাতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় ৯২ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করলেও মোশাররফ অন্য সহযোগিরা পালিয়ে যায়। এ ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩ | সময়: ৭:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ