সর্বশেষ সংবাদ :

গোমস্তাপুরে নবনির্বাচিত সাংসদ জিয়াউর রহমানকে গণসংবর্ধনা

গোমস্তাপুর প্রতিনিধি: জাতীয় সংসদের ৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান বিপুল ভোটে জয়লাভ করায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে রহনপুর ডাকবাংলোয় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তাফা বিশ্বাস। প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান।
অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহ, জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, রহনপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দীসহ আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মীরা।
নবনির্বাচিত সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, তাকে এই আসনের উপনির্বাচনে নির্বাচিত করায় তিন উপজেলার আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরাসহ ভোটারদের ধন্যবাদ জানান। সকলকে পাশে নিয়ে এলাকার উন্নয়ন কাজ করবেন বলে তিনি জানান।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ