বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় ঈশা খাতুন নামে ৫ বছরের এক শিশু নিখোঁজ হওয়ার তিনদিন পরেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে শিশুর পিতা ইউসুফ আলী স্থানীয় গণমাধ্যককর্মীদের এ তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় বাঘা থানায় একটি জিডি করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

 

 

খোঁজ নিয়ে জানা গেছে, আড়ানী রেল স্টেশন সংলগ্ন বাড়ির পাশে রাস্তার ধারে মা চম্পা বেগম ধুপিপিঠা বিক্রি করে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে মায়ের কাছে যায় ঈশা খাতুন। পরে আর বাড়িতে ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে তার পিতা ইউসুফ আলী বাদি হয়ে শুক্রবার বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেন। নিখোঁজ ঈশা খাতুন উপজেলার আড়ানী পৌরসভার রেল স্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের মেয়ে।

 

 

তার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, গায়ে ছিল জিন্স রংগের জ্যাকেট ও জিন্সের ফুল প্যান্ট। কপালের বাম পাশে দাগ রয়েছে।কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধ্যান পেলে ০১৮১৭-১৬৬৯৮২ নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান , এ বিষয়ে একটি সাধারণ ডাইরী জিডি করা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিভিন্ন থানায় ছবিসহ ম্যাসেজ দেওয়া হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ | সময়: ৬:১৫ অপরাহ্ণ | Daily Sunshine