রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় ডিস ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার : গাছ থেকে বরই গাছে ঢিল ছুড়তে নিষেধ করে প্রতিবেশী যুবকের হাতে খুন হলেন কাজেম আলী বিদ্যুৎ (৪০) নামে এক ডিস ব্যবসায়ী। বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় এই খুনের ঘটনা ঘটে।
নিহত কাজেম আলী বিদ্যুৎ ওই এলাকার শমসের আলীর ছেলে। তিনি এলাকায় ডিস লাইনের ব্যবসা করেন।
তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, ছোটবনগ্রাম এলাকার স্থানীয় কয়েক যুবক দুপুরে বাইরে থেকে বরই পাড়ার জন্য গাছে ঢিল মারছিল। ঢিলগুলো বিদ্যুতের বাড়ির ভেতরে গিয়ে পড়ছিল। ঢিলে বাড়ির মানুষের মাথা ফেটে যাবে বলে তাদের বাধা দেন এবং নিষেধ করেন বিদ্যুৎ। এ সময় এক যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবক বিদ্যুতের পেটে ছুরি ঢুকিয়ে দেন।
এতে মাটিতে লুটিয়ে পড়েন বিদ্যুৎ। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে তার মরদেহ হাসপাতালের লাশ ঘরে রাখা হয়। সেখান থেকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেয় পুলিশ। ওসি মাসুদ পারভেজ আরও জানান, এই খুনের ঘটনায় অভিযুক্ত কাউকে আটক করা যায়নি। তবে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এ ঘটনায় চন্দ্রিমা থানায় হত্যা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ | সময়: ৭:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ