সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে বাড়িতে ঢুকে গলায় ছুরি ধরে ছিনতাই

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সাখাওয়াত হোসেন নামের এক ব্যাক্তির বাড়িতে তার এইচএসসি পড়ুয়া মেয়েকে গলায় ছুরি ধরে স্বর্ণাংলকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার বনপাড়া পৌর এলাকার হারোয়া স্কুলের পাশে এ ঘটনা ঘটে।
মঙ্গলবার বাড়ির মালিক সাখাওয়াত হোসেন বাদি হয়ে একজনকে অভিযুক্ত করে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন। সাখাওয়াত হোসেন উপজেলার হারোয়া বেড়পাড়া এলাকার বাসিন্দা।
সাখাওয়াত হোসেন বলেন, সকালে আমি ও আমার স্ত্রী হাটতে বের হয়েছিলাম। বাড়িতে মেয়ে ঘুমিয়েছিল। মেয়ে পাশের ঘরে খটখট শব্দ শুনে গিয়ে দেখে আমার প্রতিবেশী শ্রীখন্ডী গ্রামের আজিজুর রহমানের ছেলে নাজমুল হোসেন (৩৫) স্টীলের বাক্সের তালা ভাঙ্গচুর করছে।
আমার মেয়ে চিৎকার দিলে গলায় ছুরি ধরে স্বর্ণের মালা, চুরি, কানের ঝুমকা ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমার চাচাত ভাইয়ে বউয়েরা এসে তাকে (আমার মেয়েকে) উদ্ধার করে।
তিনি আরো বলেন, কিছুদিন আগে আমার আরেক প্রতিবেশীর জয়মুদ্দিনের বাড়িতে বিকেল সারে তিনটার দিকে স্টীলের বাক্সের তালা ভাঙ্গচুর করে দেড় লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।
সাখাওয়াতের আরেক প্রতিবেশী বেলী বেগম বলেন, আমি খুব সকালে বাজারে যাওয়ার সময় দেখি নাজমুল স্কুলের দেয়াল টপকাচ্ছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি বলেন, জয়মুদ্দিনের বাড়ির পশ্চিম পার্শে পেয়ারা ও কূলের বাগান আছে। সেখানে একটি ঘরে নাজমুলরা মাদক সেবনের আড্ডা দেয়। তারাই বারবার এ ধরনের ঘটনা ঘটাচ্ছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, সাখাওয়াত হোসেন লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ | সময়: ৭:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর