মহাদেবপুরে চাঁন্দাশ ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মহাদেবপুর থেকে লিয়াকত আলী ঃ

মহাদেবপুরে চাঁন্দাশ ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে চাঁন্দাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ হারুনুর রশিদকে সভাপতি ও আলহাজ্ব মোঃ আরিফুর রহমান আরিফকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাগডোব উচ্চ বিদ্যালয় মাঠে চাঁন্দাশ ইউনিয়ন আ. লীগ আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম এমপি।

 

চাঁন্দাশ ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদ সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ. লীগের সহ সভাপতি শাকিল আহম্মেদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম তোতা, জেলা আ. লীগের সদস্য অজিত কুমার মন্ডল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ. লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম নূরানী আলাল। চাঁন্দাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন।

 

 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁন্দাশ ইউনিয়ন আ. লীগের সহ সভাপতি এস এম নুরুজ্জামান মিলন, উপজেলা সে”ছাসেবক লীগের সভাপতি কাওছার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সহকারী অধ্যাপক খন্দকার আব্দুল কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন হোসেন, চান্দাশ ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক নূর আলম প্রমূখ।

 

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যন (মহিলা) রাবেয়া রহমান পলি, উপজেলা আ. লীগের সহ সভাপতি বদিউজ্জামান বদি, বাবুল ব্যানার্জী ও ডা. মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র ঘোষ, স.ম জাহাঙ্গীর আলম তোতা ও হাফিজুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মন্ডল, সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেষে ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক গোপন ভোটের মাধ্যমে অধ্যক্ষ মোঃ হারুনুর রশিদকে সভাপতি ও মোঃ আরিফুর রহমান আরিফকে সাধারণ সম্পাদ নির্বাচিত করে চাঁন্দাশ ইউনিয়ন আ. লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৬:৫০ অপরাহ্ণ | Daily Sunshine