নগরীতে জেলা পরিষদ চেয়ারম্যানের প্রচারপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : আগামী ২৯ জানুয়ারী রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র জনসভা সফল করার লক্ষ্যে নগরীতে প্রচার পত্র বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
শনিবার সকালে রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা মোড় ও কুমারপাড়াসহ বিভিন্ন এলাকায় রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের বিশাল জনসভা সফল ও জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে বীর মু্িক্তযোদ্ধাদের প্রচার পত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। প্রচারপত্র বিতরণকালে বোয়ালিয়া থানা মোড় ও কুমারপাড়া সহ বিভিন্ন এলাকার জনসাধারণকে বিশাল জনসভায় উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিমুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আইয়ুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম কুরমান আলী, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল প্রমূখ।


প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ | সময়: ৫:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ