চপস্টিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিশা

সানশাইন ডেস্ক : সম্প্রতি স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ‘চপস্টিক’-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা। ব্র্যান্ডটির অ্যাম্বাসেডর হিসেবে প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছেন তিনি। সোমবার রাজধানীর গুলশান ১-এর স্যামসন সেন্টারে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চপস্টিক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আনুষ্ঠানিকভাবে অভিনেত্রী তিশা-কে পরিচয় করিয়ে দেয়া হয়।
স্কয়ার গ্রুপের বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের সাথে তিশার এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডিয়াকম লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ-এর চিফ অপারেটিং অফিসার পারভেজ সাইফুল ইসলাম, হেড অফ মার্কেটিং ইমতিয়াজ ফিরোজ সহ স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠানদ্বয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
চুক্তি স্বাক্ষরের পর তিশা তার বক্তব্যে জানান, “স্কয়ার-এর পণ্যের মান ও গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার কিছু নেই। চপস্টিক ব্র্যান্ডটি শুরু থেকেই বাচ্চাদের সুন্দর শৈশব নিশ্চিত করতে নানারকম কার্যক্রমের সাথে সম্পৃক্ত থেকেছে। পাশাপাশি স্বাস্থ্যকর চপস্টিক ইনস্ট্যান্ট নুডলস খেতেও সুস্বাদু। এ সব কিছু পর্যবেক্ষণ করে আমি চপস্টিক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে সম্মত হয়েছি। আশা করছি চপস্টিক-এর সাথে ভালো ভালো কাজ করতে পারবো।
জনাব পারভেজ সাইফুল ইসলাম বলেন, “ভালো মানের পণ্য উপহার দেয়ার পাশাপাশি চপস্টিক সবসময়ই আমাদের ভোক্তাদের ভালো বার্তা দিয়ে আসছে। যা সবার প্রশংসা কুড়িয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, নুসরাত ইমরোজ তিশাকে পাশে নিয়ে সামনের দিনগুলোতে আমরা প্রশংসিত কাজ উপহার দিতে পারবো।
জনাব অজয় কুমার কুন্ডু তার বক্তব্যে বলেন, “চপস্টিক ব্র্যান্ডটির শুরু থেকেই আমরা এর প্রোমোশনাল কার্যক্রমে জড়িত। এই ব্র্যান্ডটির সাথে অভিনেত্রী তিশা’র যুক্ত হওয়া ব্র্যান্ডের জন্য ইতিবাচক হতে যাচ্ছে বলে আমি মনে করি।”
উল্লেখ্য, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শীঘ্রই তিশাকে দেখা যাবে চপস্টিক-এর নতুন সুস্বাদু ভ্যারিয়েন্ট ‘চপস্টিক মাসালা ডিলাইট’-এর বিজ্ঞাপনে। ১১টি অনন্য মশলার সংমিশ্রণে তৈরি ‘চপস্টিক মাসালা ডিলাইট’ ভোক্তাদের মন জয় করতে অচিরেই বাজারে আসছে।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ