মোজো ফুটবল ফিয়েস্তা : কনটেস্ট বিজয়ীদেরকে স্মার্ট টিভি দিলো মোজো

সানশাইন ডেস্ক : বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ড্রিংক মোজো সব সময় তারুণ্যর কথা বলে, অন্তরের তারুণ্যকে আরো উচ্ছ্বাসিত করতে মোজো বরাবরই এক্সাইটিং অনলাইন ও অফলাইন কনটেস্টের আয়োজন করে থাকে। ফুটবল বিশ্বকাপের উন্মাদনাকে আরো বাড়িয়ে দিতে এবারও মোজো আয়োজন করেছিল দারুন একটি এক্সাইটিং গেমিং কনটেস্ট “মোজো ফুটবল ফিয়েস্তা”।
মোজো ফুটবল ফিয়েস্তা মূলত একটি মাইক্রোসাইট ভিত্তিক গেম, যেখানে ফ্রি কিক দিয়ে গোল করতে হয়েছিল। লিডার বোর্ডে থাকা টপ ৩ জন বিজয়ীকে দেওয়া হয় ঝসধৎঃ ঞঠ এবং ২৭ জন বিজয়ীকে দেওয়া হয় ইড়হব ঈড়হফঁপঃরড়হ ঐবধফঢ়যড়হব।
আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লি. এর পাš’পথ অফিস প্রাঙ্গণে সম্প্রতি বিজয়ীদের হাতে এ পুরস্কারগুলো তুলে দেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লি. এর অ্যাসিসটান্ট জেনারেল ম্যানেজার (ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন) জনাব আজম বিন তারেক এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার জনাব আদনান শফিক সহ অনান্য শীর্ষ¯’ানীয় কর্মকর্তাগণ। বিজয়ীরা পুরস্কারগুলো হাতে পেয়ে মোজোকে ধন্যবাদ জানান এবং এধরণের এক্সাইটিং ও মজার কনটেস্ট মোজোর পক্ষেই আয়োজন করা সম্ভব বলে মন্তব্য করেন। আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার জনাব আদনান শফিক বলেন, ভবিষ্যতেও মোজো এধরনের এক্সাইটিং কনটেস্ট ভোক্তাদেরকে উপহার দিবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সেইসাথে সবসময় মোজোর সাথে থাকার জন্য ভোক্তাদেরকে ধন্যবাদ জানান।


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ