বাগমারায় প্রশিক্ষণকেন্দ্রে শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারা উপজেলা মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণকেন্দ্রে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণকেন্দ্রে প্রশিক্ষণ চলাকালে হটাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মেঝেতে পড়ে যান কাতিলা সবুজ সংঘ স্কুল এ্যান্ড কলেজের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাকটর (টিআই) হাফিজুল ইসলাম (৪৬)।
এ সময় প্রশিক্ষণরত তার সহকর্মী অন্যান্য শিক্ষকরা তাকে ধরাধরি করে দ্রুত বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাতিলা সবুজ সংঘ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মজনু মোহাম্মাদ জানান, তার প্রতিষ্ঠানে কর্মরত ওই শিক্ষকের বাড়ি কোনাবাড়িয়া গ্রামে। তিনি মাধ্যমিক পর্যায়ে পরিবর্তিত নুতন কালিকুলামের উপর পাঁচদিনব্যাপি প্রশিক্ষণে অংশ নিয়েছিলেন।
এরই মধ্যে তিনি চারদিন প্রশিক্ষণ শেষ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। গতকালই নিজগ্রামে ওই শিক্ষকের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
শিক্ষক হাফিজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হাসান সহ প্রশিক্ষণরত সকল শিক্ষক।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ