গোদাগাড়ীর ‘মাদক সম্রাট’ জহরুল মেম্বার সহযোগীসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাগড়ীতে অভিযান চালিয়ে চিহ্নিত ‘মাদক সম্রাট’ জহরুল মেম্বারকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার দিবাগত রাতে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী এলাকায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য। এই সময় তার সহযোগী মাদারপুর ডিমভাঙ্গা গ্রামের লতিফের ছেলে নাহিদকেও (২৫) গ্রেফতার করা হয়।
রাজশাহী জেলা ডিবি পুলিশের ওসি আব্দুল হাই জানান, জহরুল মেম্বার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার নামে দুটি মাদক মামলা আছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা ডিবি পুলিশ ক্রেতা সেজে কৌশলে জহরুল মেম্বারের সঙ্গে হেরোইন বেচাকেনার জন্য চুক্তিবদ্ধ হন। সোমবার রাতে সে গোয়েন্দা পুলিশকে হেরোইন দিতে চাইলে, তার বাড়ীর সামনে থেকে হেরোইন নেওয়ার সময় তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। একই সময়ে তার সহযোগী নাহিদকেও গ্রেফতার করা হয়।
এই ঘটনায় মাদারপুর গ্রামের ইসরাইলের ছেলে ইব্রাহিম (৩৬) ও লতিফের ছেলে শামিমকে (৩০) পলাতক আসামী করে গোদাগাড়ী মডেল থানায় মাদক মামলা দেওয়া হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই জানান।
ওসি আরো জানান, জহরুল মেম্বার দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সঙ্গেহ জড়িত। এই ব্যবসা করে সে অনেক জমিজমা ও বাড়ী-গাড়ী ও অর্থবিত্তের মালিক হয়েছে। সে টানা তিন বারের ইউপি সদস্য। গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী জহরুল মেম্বার ও তার সহযোগী নাহিদকে আসামী করে জেলা ডিবি পুলিশের এসআই ইনামুল ইসলাম মাদক মামলা দায়ের করেছে। মঙ্গলবার দুজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর