প্রথম ইনিংসে খুলনার সংগ্রহ ৭ উইকেটে ২৬৪ রান

স্পোর্টস রিপোর্টার: বরিশাল বিভাগের বিরুদ্ধে প্রথম দিনের খেলা শেষে খুলনা ৭ উইকেট হারিয়ে ২৬৪ রান সংগ্রহ করেছে। সোমবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ২৪ তম জাতীয় ক্রিকেট লীগের টায়ার টুয়ের ৫ম রাউন্ডের প্রথম দিনের খেলায় টস জিতে বরিশাল বল করার সিদ্ধান্ত নিলে ৯০ ওভার খেলা শেষে খুলনা ৭ উইকেটে ২৬৪ রান করে।
দিনের ১ম ওভারেই দলের রানের খাতায় কোন রান যোগ না করেই খুলনার ওপেনার অমিতকে বোল্ড করে সাজ ঘরে পাঠিয়ে দেন বরিশালের পেস বোলার কামরুল ইসলাম রাব্বি। এর পর বেশ কয়েকটি সহজ ক্যাচ ফেলে দিলে কিছুটা সুবিধাজনক স্থানে খুলনাকে নিয়ে যায় দলের টপ অডার ও মিডিল অডারের ব্যাটাররা। এর মধ্যে হাসানুজ্জামান সর্বোচ্চ ৪৫ রান করেন। এছাড়াও নাহিদুল ইসলাম ৪১, জাওয়াদ রয়েন ৪০ ছাড়াও মৃত্যুঞ্জয় চৌধুরী ৪০ রানে অপরাজিত রয়েছেন। বরিশালের বোলারদের মধ্যে সোহাগ গাজী ৪৮ রানে ও কামরুল ইসলাম রাব্বি ৬৪ রানে ৩ করে উইকেট লাভ করেন।
এদিকে টায়ার টু এর অপর খেলায় কক্সবাজারে শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিরুদ্ধে ১ম ইনিংসে ৮২.২ ওভারে ২৫২ রানে অল আউট হয়ে যায় রাজশাহী বিভাগ। দলের পক্ষে তানজিদ হাসান তামিম ১০১ রান করে আউট হন। এছাড়াও ওপেনার জহুরুল ইসলাম অমির ৪৫ ও মুশফিকুর রহিমের ৪৩ রান উল্লেখযোগ্য। ঢাকা মেট্রোর রাকিবুল হাসান ৫৯ রানে ৪ উইকেট লাভ করেন। ঢাকা মেট্রো দিন শেষে ৩ ওভার ব্যাট করে কোন উইকেট না হারিয়ে ১০ রান করে।


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ