বড়াইগ্রামে পা বাঁধা ও হ্যান্ডকাপ পরা যুবকের লাশ উদ্ধার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে হ্যান্ডকাপ পরা, পা ও গলায় রশি বাঁধা অবস্থায় অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল পৌণে ১১ টার দিকে উপজেলার মাঝগাঁও গ্রাম সংলগ্ন বোয়ালের বিলে গমের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
লাশটির সুরতহাল প্রতিবেদন করাসহ তদন্তের জন্য পুলিশের পাশাপাশি রাজশাহী থেকে সিআইডি এবং নাটোর থেকে পিবিআই ও ডিবির পৃথক পৃথক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বিকাল সাড়ে চারটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।
স্থানীয়রা জানান, সকালে কৃষকরা জমিতে কাজ করতে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখেন। হালকা খাকি রংয়ের প্যান্ট, চেক শার্ট ও জিন্সের জ্যাকেট পরা ওই যুবকের লাশটি বিলের মাঝখানে উপুড় করে শোয়ানো অবস্থায় ছিলো। তার দুই হাত পেছনে হ্যান্ডকাপে আটকানো এবং রশি দিয়ে দুই পা ও গলা বাঁধা ছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলেই ধারণা করা হচ্ছে।
বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব জানান, ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার পরিচয়সহ খুনীদের বের করতে পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশ কাজ করছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করাসহ প্রকৃত খুনীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ