সর্বশেষ সংবাদ :

তানোরে সম্প্রীতির বাংলাদেশ, আমাদের করণীয় শীর্ষক সভা

 

তানোর প্রতিনিধিঃ

সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে সুশাসনের জন্য নাগরিক (সুজনের) উদ্যোগে সম্প্রীতির বাংলাদেশ, আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৯ জানুয়ারী) সোমবার সকাল ১১টার দিকে তানোর উপজেলা কৃষি অফিস হলরুমে দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগিতায় সুশাসনের জন্য নাগরিক সুজনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

 

 

উক্ত অনুষ্ঠানে তানোর উপজেলা সুজনের কো-অর্ডিনেটর প্রভাষক মাহামুদুল আলম মাসুদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন নওহাটা পৌরসভার সাবেক মেয়র মকবুল হোসেন। তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার সরনজাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক ও তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন বাবু। তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী, জাতীয় পার্টির নেতা আব্দুস সালাম, বিএনপি নেতা জাহিদুল ইসলাম, বসন্ত কেদার ডিগ্রি কলেজের প্রভাষক ও তানোর উপজেলা বিএনপি নেতা মফিজ উদ্দিন সরকার। রাজশাহী জেলা এসপিএল কো-অর্ডিনেটর আল আমিন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সাইদুর রহমান সাইদ, সরনজাই ডিগ্রি কলেজের প্রভাষক ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান প্রমুখ।

 

 

 

 

এসময় স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মি সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সংঘাত নয়, ঐক্যের তানোর চাই’। রাজনৈতিক দলকে মূখ্য না করে, সংঘাত পরিহার করে ঐক্যবদ্ধভাবে সম্প্রীতির বন্ধনে তানোরকে মডেল উপজেলার গড়তে সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ | সময়: ৮:১৭ অপরাহ্ণ | Daily Sunshine