চন্দ্রিমা কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা ঘরে তুললো হজোর মোড় ওল্ড লিজেন্ড্স

স্পোর্টস রিপোর্টার

গোল্ডম্যান স্পোর্টস এন্ড কালচারাল ক্লাব আয়োজিত চন্দ্রিমা কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে হজোর মোড় ওল্ড লিজেন্ড্স। শুক্রবার (৩০ ডিসেম্বর, ২০২২) চন্দ্রিমা ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত ফাইনালে সোহাগ টেলিকমকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার অনন্য গৌরব অর্জন করে তাঁরা।

 

 

খেলার শুরুতেই পিপাসের গোলে এগিয়ে যায় ওল্ড লিজেন্ড্স। এরপর আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলার প্রথমার্ধ অতিবাহিত হলেও আর কোন গোলের দেখা পায়নি দল দুটি। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই প্রথমার্থ শেষ করে লিজেন্ড্সরা! ১-০ গোলে পিছিয়ে থাকা সোহাগ টেলিকম দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই আক্রমনের ধার বাড়ায়। এর সুফলও হাতেনাতে ঘরে তোলে তারা। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটে কামরুলের গোলে সমতায় ফেরে দলটি।

 

 

কিন্তু সে সমতা স্থায়ী হয়নি খুব বেশি সময়! দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটে আবারও গোল করে ওল্ড লিজেন্ড্সদের ২-১ ব্যবধানে এগিয়ে নেয় পিপাস! গোল হজমের পর আবারও আক্রমনের ধার বাড়ায় সোহাগ টেলিকম। কিন্তু তাদের সে আক্রমন বারবার প্রতিহত হয় ওল্ড লিজেন্ড্স এর রক্ষণ দেয়ালে! শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে আর কোন গোল না হওয়ায় ২-১ গোলের ব্যবধানে জয়ের মধ্য দিয়েই শিরোপা ঘরে তোলে ওল্ড লিজেন্ড্স। আর টুর্নামেন্ট জুড়ে দারুন খেলেও রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় সোহাগ টেলিকমকে।

 

 

অনবদ্য ফুটবলশৈলী প্রদর্শন করে ওল্ড লিজেন্ড্স এর পিপাস টুর্নামেন্ট সেরা ফুটবলার নির্বাচিত হন। একই দলের জীবন জিতে নেন সর্বোচ্চ গোলদাতার পুরস্কার।

ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি, রাজশাহী মহানগর, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ (পশ্চিম) এর সাধারণ সম্পাদক, জনাব আখতার আহমেদ বাচ্চু।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ | সময়: ৬:৫১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর