সর্বশেষ সংবাদ :

মেট্রোরেল উদ্বোধনে প্রধানমন্ত্রীকে রাবি উপাচার্যের অভিনন্দন

রাবি প্রতিনিধি : বাঙালির স্বপ্নজয়ের মেট্রোরেল উদ্বোধন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এমআরটি লাইন-৬ এর উত্তরা-আগারগাঁও অংশের শুভ উদ্বোধন দেশের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে এক যুগান্তকারী মাইলফলক। মেট্রোরেল উদ্বোধনের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনবান্ধব সরকারের আরেকটি সাফল্য অর্জিত হলো। বিজয়ের মাসে এই উদ্বোধন জাতির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর এক অনন্য উপহার। মেট্রোরেল বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের পথে আরো এক ধাপ এগিয়ে দিল। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নের যে প্রত্যয় ব্যক্ত করেন এই মেট্রোরেল উদ্বোধন তার সূচনা বলে উপাচার্য উল্লেখ করেন।
এই মেট্রোরেল নির্মাণে সংশ্লিষ্ট সকলকে উপাচার্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আগামীতেও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে তাদের প্রত্যয়ী অবদান তিনি কামনা করেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ