দুর্গাপুর পৌরসভার দায়িত্ব নিলেন নবনির্বাচিত মেয়র মিঠু

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন রাজশাহীর দুর্গাপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র সাজেদুর রহমান মিঠু। অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভা কার্যালয়ে প্রয়াত পিতার আসন অলংকৃত করেন মিঠু।
বুধবার সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্যানেল মেয়র একরামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ও পৌরসভার ভারপ্রাপ্ত প্রকৌশলী শাহাবুল হক।
৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরও কাউন্সিলর জুলফিকার আলী ভুট্টু, জামাল শেখ, সাইফুল ইসলাম, সোলায়মান আলী, আনসার আলী, সেলিম রেজা, সংরক্ষিত নারী ওয়ার্ডের ঝর্ণা খাতুন প্রমুখ।
দায়িত্বভার গ্রহণ শেষে অতিথিরা এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা নব-নির্বাচিত মেয়র সাজেদুর রহমান মিঠুকে ফুল দিয়ে বরণ করে নেন।
প্রসঙ্গত; চলতি বছরের ২১ আগস্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেয়র তোফাজ্জল হোসেন। এরপর নির্বাচন কমিশন (ইসি) মেয়র পদ শূন্য ঘোষণা করে গেজেট জারি করে নির্বাচনের তফসিল ঘোষণা করেন।
গত ১৬ নভেম্বর দুর্গাপুর পৌরসভায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দেয়া হয় প্রয়াত মেয়র তোফাজ্জল হোসেনের কনিষ্ঠপুত্র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাজেদুর রহমান মিঠুকে। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন সাজেদুর রহমান মিঠু।
দায়িত্বভার গ্রহণ শেষে নব-নির্বাচিত মেয়র মিঠু সাংবাদিকদের বলেন, প্রয়াত বাবার অঙ্গীকার ও স্বপ্ন বাস্তবায়নই হবে আমার প্রধান চ্যালেঞ্জ। প্রবীণ নেতাকর্মীদের পরামর্শে তরুন প্রজন্মকে সাথে নিয়ে পৌরবাসীর দুঃখ-দুর্দশা লাঘবে কাজ করে যাব।
একই সাথে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের রূপকল্প ও ডেল্টাপ্ল্যান বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করবো।


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর