সর্বশেষ সংবাদ :

বাঘায় নৌকার পক্ষে ছাত্রলীগের ভুমিকা প্রশংসনীয়

স্টাফ রিপোর্টার,বাঘা : আর মাত্র তিনদিন পর ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বাঘা পৌরসভা নির্বাচন। এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ার আক্ষেপ নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন সাবেক মেয়র আক্কাছ আলী।এ দিক থেকে দলীয় প্রার্থী ও নৌকার মাঝি শাহিনুর রহমান পিন্টুকে নির্বাচিত করার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছেন বাঘা উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেত্রীবৃন্দ । আর তাঁদের সাথে সম্পৃক্ত রয়েছেন সকল সহযোগী সংগঠন। তবে পোষ্টার সেঁটে দেওয়া ও লিপলেট বিতরণ সহ প্রতিনিয়ত মিছিল করে প্রশংসার দাবি অর্জন করেছে ছাত্রলীগ।

স্থানীয় লোকজন বলছেন, এবারের নির্বাচনে এখানে মেয়র পদে জামাত-বিএনপির দুই নেতা-সহ মোট পাঁচজন প্রার্থী ভোট করছেন। এদের মধ্যে আ’লীগের দলীয় প্রার্থী ও নৌকা প্রতীক পেয়েছেন তরুন যুবলীগ নেতা ও চলমান প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। তাঁর বিপরিদে একই দল সমর্থীত বিদ্রোহী প্রার্থী থাকায় দলের সকল নেতা-কর্মীরা নৌকার পক্ষে মরিয়া হয়ে কাজ করছেন। এদিক থেকে সবচেয়ে বেশি পরিশ্রম করছে বাঘা পৌর ও উপজেলা ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

বাঘা পৌর ছাত্রলীগের নেতা জাহিদ হোসেন ও রিফাত জানান, আমরা কয়েকটি গ্রুপ করে ইতোমধ্যে পৌর এলাকার ৯ টি ওয়ার্ডে দলীয় প্রার্থীর নির্বাচনী ইস্তেহার-সহ লিপলেট বিতরণ এবং পোষ্টার সেঁটে দেয়ার কাজ সম্পন্য করেছি। অত:পর গত কয়েকদিন থেকে প্রতিদিন নিজ-নিজ ওয়ার্ডে ছাত্রলীগের পক্ষ থেকে একটি করে নির্বাচনী প্রচার মিছিল বেরকরা হচ্ছে। তবে রবিবার(২৫-ডিসেম্বর) উপজেলা সদরে আমরা নৌকার পক্ষে একটি বিশাল প্রচার মিছিল করেছি।এই মিছিল টি অনেকের নজর কেড়েছে। আমাদের এই মিছিল দেখে ধন্যবাদ জানিয়েছেন বাঘা পৌর ও উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, শিক্ষা, শান্তি, প্রগতি পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামীলীগ প্রতিষ্ঠার আগে ছাত্রলীগ প্রতিষ্ঠা করে ছিলেন। বিগত সময়ে ছাত্রলীগ দেশের জন্য যে সংগ্রামী ভুমিকা রেখে ছিলেন তার দৃষ্টান্ত আমরা এবারের পৌর নির্বাচনে লক্ষ করছি। এ জন্য আমরা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞ। আমার বিশ্বাস ছাত্রলীগ যে ভাবে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছে তাতে করে আমাদের বিজয় সু-নিশ্চিত।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ১১:০৩ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর