আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে রাবিতে গরু ও খাসি কেটে মধ্যাহ্ন ভোজ

রাবি প্রতিনিধি : আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের আয়োজনে গরু ও খাসি জবাই করে মধ্যাহ্ন ভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় ও বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুল মাঠে এই মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জানা যায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহযোগীতায় আয়োজিত এই অনুষ্ঠানকে ঘিরে গত দুইদিন যাবত অনলাইনে এবং বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের বুথে রেজিস্ট্রেশন কার্যক্রম চলে। মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়ছিলো ৯৯টাকা।
এবিষয়ে জানতে চাইলে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সভাপতি আসাদুল্লা-হিল-গালিব বলেন, কাতার বিশ্বকাপ ২০২২ এ আর্জেন্টিনার জয়লাভ করায় আমরা আজকে মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি। এই আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করছে। মূলত কাতার বিশ্বকাপ ২০২২ এর আনন্দ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে নিয়ে উপভোগ করার জন্য আমাদের এই আয়োজন।
রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ফুটবল কাতার বিশ্বকাপ ২০২২’ কে ঘিরে রাবিতে একটি উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়েছে। শুধু রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নয় গোটা বাংলাদেশে এই উৎসব মূখর পরিবেশ বিরাজ করেছে। আর এই বিশ্বকাপে আর্জেন্টিনা জয়লাভ করায় উৎসবকে আরো মহিমান্বিত করেছে। তাই এই জয়ের আনন্দকে উপভোগ করার জন্য আমরা মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি। সেখানে শুধু আর্জেন্টিনা ফ্যানস ক্লাব নয় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ