সর্বশেষ সংবাদ :

প্রতিবন্ধী কিশোরীর সাথে বিকৃত যৌনাচারের অভিযুক্ত আটক

বাগাতিপাড়া প্রতিনিধি: প্রতিবন্ধী কিশোরীকে বিকৃত যৌনাচার করা আসামি নাটোরের বাগাতিপাড়ার মাড়িয়া হাজামপাড়া এলাকায় গোলাম রসুল খোদা সরকারকে (৫০) আটক করেছে পুলিশ।
সোমবার বিকেলে একই এলাকায় বাক ও হাত-পা প্রতিবন্ধী ১৫ বছর বয়সের এক মেয়ের সাথে এ ঘটনা ঘটায় সে। মেয়ের বাবা ভ্যান গাড়ি চালাতে বাড়ি থেকে চলে যাওয়ার পরে তার স্ত্রীও বাড়ির পাশে থাকা মরিচ ক্ষেতে মরিচ তুলতে যান। সেই সময়ে বাড়ির উঠানে প্লাষ্টিকের হাতাওলা চেয়ারে একাই বসে ছিল ওই মেয়ে। সেই সুযোগে খোদা যৌনকামনা চরিতার্থে প্রতিবন্ধী মেয়ের মুখের মধ্যে বিকৃত যৌনাচার করে। সেই সময় বাড়ির মধ্যে মেয়ের চাচি দেখে ফেলায় সে দৌড়ে পালিয়ে যায়।
পরে ওই দিন রাতেই বাগাতিপাড়া মডেল থানায় ওই ভুক্তভোগী মেয়ের বাবা নিজেই লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়েও পুলিশ নিরব থাকায় মঙ্গলবার বিকাল ৫ টায় এলাকাবাসী ও ভূমিহীন সমিতির আয়োজনে মডেল থানা গেটের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এরপর ওই রাতেই পাশ্ববর্তী বাঘা উপজেলার আড়ানী এলাকা থেকে আসামি গোলাম রসুল খোদা সরকারকে গ্রেফতার করে পুলিশ।
মানববন্ধনের আহ্বায়ক ও সমাজকর্মী আরিফুর রহমান কনক আসামি গ্রেফতার কথা জানিয়ে বলেন, আইনের ফাঁক দিয়ে যেন এ ধরনের মানুষরুপি পশু বের হতে না পারে সেদিকে আমাদের সতর্ক নজরদারি থাকবে।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে আসামী গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ