সর্বশেষ সংবাদ :

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে স্ত্রীর পরকীয়া সইতে না পেরে সবুজ হোসেন (২৫) নামে এক হতভাগ্য যুবক কীটনাশক সেবনে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার সকালে সবুজ উপজেলার নটাবাড়িয়া গ্রামে শ্বশুরবাড়িতে কীটনাশক সেবন করেন। সবুজ নটাবাড়িয়ায় গ্রামের ফয়জাল হোসেনের ছেলে। তিনি একটি সিমেন্টের খুঁটি নির্মাণ কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতেন।
নিহতের স্বজনরা জানান, স্কুল জীবন থেকেই সবুজের সঙ্গে শিউলী নামে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু পরিবারের চাপে অন্য যুবকের সঙ্গে তার বিয়ে হয়। এরপর স্বামী উপার্জনের জন্য প্রবাসে গেলে শিউলী এক মেয়েসহ বাবার বাড়িতে থাকতো। এ সময় পুনরায় যোগাযোগ হলে মাস ছয়েক আগে প্রথম স্বামীকে তালাক দিয়ে শিউলী সবুজকে বিয়ে করেন। এরপর থেকে সবুজ শ্বশুর বাড়িতেই থাকতেন।
কিন্তু কিছুদিন যাবৎ সবুজের স্ত্রী অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরই জের ধরে গত রোববার সন্ধ্যায় শিউলী কাউকে কিছু না জানিয়ে সারারাত বাইরে কাটান। রাতে সব আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকালে বাড়ি ফিরে এলে এ নিয়ে স্ত্রীর সঙ্গে সবুজের ঝগড়া হয়। পরে ক্ষোভে সবুজ নিজ শোবার ঘরে ঢুকে কীটনাশক পান করেন।
স্বজনরা বুঝতে পেরে তাকে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে রাতে তিনি মারা যান।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। রাজশাহীতে মারা যাওয়ায় রাজপাড়া থানায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর