সর্বশেষ সংবাদ :

বাঘায় পৌর নির্বাচন কেন্দ্রীক বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার , বাঘা :

আগামী ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে বর্ধিত সভা করেছে বাঘা পৌর বিএনপি। আসন্ন বাঘা পৌর নির্বাচনে স্বতন্ত্র হিসাবে মনোনীত প্রার্থী বিএনপি নেতা কামাল হোসেনকে জয়যুক্ত করার লক্ষে তাঁর নিজ বাড়ীর সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকেল ৪ টায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম এর সঞ্চালনা ও পৌর বিএনপির সভাপতি এবং সতন্ত্র প্রার্থী কামাল হোসেন এর সভাপতিত্বে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন বাঘা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম চাঁদ, বাজুবাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান এড: ফিরোজ আহাম্মেদ রঞ্জু, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, গড়গড়ি ইউনিয়ন বিএনপির নেতা টিপু সুলতান, বাঘা পৌর বিএনপি নেতা সুরুজ জামান, আমিরুল ইসলাম প্রমুখ।

 

 

সভায় বাঘা পৌর বিএনপির সভাপতি ও সতন্ত্র প্রার্থী কামাল হোসেন বলেন, রাজনৈতিক অঙ্গনে বাংলাদেশের প্রেক্ষাপটে আমাদের জন্য খুব দু:সময় যাচ্ছে। এ কারনে কেন্দ্র থেকে প্রতীক বরাদ্দ কিংবা নির্বাচন করার অনুমতি দেয়া হয়নি। তবে ভোট প্রতিটা মানুষের নাগরিক অধিকার। আমি জেলা বিএনপি নেতাদের নির্দেশনায় সতন্ত্র প্রার্থী হয়েছি। আমার প্রতীক কম্পিউটার। আমি আপনাদের সকলের কাছে সবিনয় আহবান জানাচ্ছি, আপনারা আমার পক্ষে স্ব-স্ব এলাকায় ভোট করবেন। এ জন্য যদি কাউকে কোন সমস্যায় পড়তে হয় তার দায়-দায়িত্ব আমি নেব।

 

এর আগে অন্যান্য বক্তারা বলেন, গত পৌর নির্বাচনে এখানে আওয়ামী লীগের একক প্রার্থী থাকায় নির্বাচনী প্রচারনায় অনেক স্থানে আমরা বাধাপ্রাপ্ত হয়ে ছিলাম।কিন্তু এবার সেই সমস্যা নেই। এখানে আ’লীগের বিদ্রোহী হয়েছেন অপর একজন আ’লীগ নেতা। এ দিক থেকে আমাদের রাস্তা পরিস্কার। আমরা যদি নিজেদের মধ্যে কোন প্রকার দ্বিধা দ্বন্দ্ব না রেখে ভোট করি তাহলে এখনে আবারও বিএনপি’র প্রার্থী জয়যুক্ত হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২ | সময়: ৬:২৩ অপরাহ্ণ | Daily Sunshine