সর্বশেষ সংবাদ :

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য উইন্ডিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: জুনে জিম্বাবুয়েতে অনুষ্ঠিত হবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব। শক্তিশালী দল হিসেবে সেখানে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বকে সামনে রেখে শুক্রবার তারা দল ঘোষণা করেছে।
এক বছর পর দলে ডাক পেয়েছেন বোলিং অলরাউন্ডার কিমো পল। সবশেষ তিনি গেল বছরের জুনে উইন্ডিজের হয়ে খেলেছিলেন। তার বিষয়ে নির্বাচক দেসমন্ড হাইনেস বলেছেন, ‘পল একজন ত্রি-মাত্রিক খেলোয়াড়। যে নতুন বলে খুব ভালো বোলিং করতে পারে। ফিল্ডিংয়ে খুবই ডায়নামিক এবং গুরুত্বপূর্ণ মুহূর্তে ভালো রানও করতে পারে। সে আমাদের দলের একজন সম্ভাবনাময় ম্যাচ উইনার।’
সবশেষ জিম্বাবুয়ে সফরে ভালো করা গুদাকেশ মোতিকেও রাখা হয়েছে দলে। ওয়ান সুপার লিগের পয়েন্ট টেবিলে নবম স্থানে থেকে সরাসরি বিশ্বকাপে খেলা থেকে ছিটকে গেছে উইন্ডিজ। আর ১০ পয়েন্ট পেলেই তারা সরাসরি বিশ্বকাপে খেলতে পারতো। এখন বিশ্বকাপ বাছাইপর্বে ভালো খেলে টিকিট কাটতে হবে ভারতে আসার।
ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাইপর্বের দল: শেই হোপ (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামারহ ব্রুকস, ইয়ানিক ক্যারিয়া, কেসি কার্টি, রোস্টন চেজ, জেসন হোল্ডার, আকিয়াল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, কিমো পল, নিকোলাস পুরান ও রোমারিও শেফার্ড।


প্রকাশিত: মে ১৩, ২০২৩ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ