নিয়ামতপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে অপহরণের এক মাস পর অষ্টম পড়ুয়া এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ এখনও কাউকে আটক করতে সক্ষম হয়নি। সোমবার এসব তথ্য জানান নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান। অপহৃত ছাদিয়া খাতুন উপজেলার রসুলপুর ইউনিয়নের অমৃতপুর গ্রামের নূর মোহাম্মদের মেয়ে।
থানা ও এজাহার সূত্রে জানা যায়, অপহরণকারী সুমন দশম শ্রেণির ছাত্র ও অপহৃত ছাদিয়া খাতুন অষ্টম শ্রেণির ছাত্রী, তারা একই বিদ্যালয়ে পড়াশুনা করত। অপহৃত স্কুল ছাত্রী নানার বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে আসার পথে গাংগোর নিমদিঘী রাস্তার মাঝখান হতে সুমন ও তার সহযোগী সফিকুল ও সিফাত জোরপূর্বক ধর্ষণের উদ্দেশ্যে অপহরণ করে।
নিয়ামতপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে গত রবিবার নিয়ামতপুর উপজেলার অমৃতপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। বিভিন্ন কৌশল ও তথ্য প্রযুক্তির সহায়তায় থানা পুলিশে উপ-পরিদর্শক (এসআই) তহছেনুজ্জামান এর সমন্বয়ে একটি টিম নিরলস তদন্ত এবং অভিযান চালিয়ে এক মাস পর স্কুল পড়ুয়া ওই ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের কাছে তুলে দিতে সক্ষম হয়েছি।। তিনি আরও বলেন, ভিকটিককে মেডিকেল পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। সফল অভিযান শেষে স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। অপহরণকারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ আনা হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ