নওহাটা কে মডেল পৌরসভা করতে যা যা করণীয় করা হবে : মেয়র হাফিজ

 

পবা প্রতিনিধিঃ

 

নওহাটা পৌরসভার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে পৌরসভার মেয়র হাফিজুর রহমান বলেছেন, “একটি বাসযোগ্য, নাগরিক সুবিধাসম্পন্ন, আধুনিক ও একটি মডেল পৌরসভা হিসেবে নওহাটা পৌরসভা কে রুপান্তর করতে যা যা করণীয় প্রয়োজন তা করা হবে। পৌরসভার সাধারণ নাগরিকদের যে সকল মৌলিক সমস্যা আছে সেগুলোর দিকে আগে নজর দিয়ে কাজ করা হচ্ছে”।

 

 

 

 

 

নওহাটা পৌরসভার ২নং ওয়ার্ড পিল্লাপাড়া গ্রামবাসীর আয়োজনে ১ম মেয়র কাপ ফুটবল টুনামেন্টে প্রধান অতিথির বক্তব্য এগুলো কথা বলেন। এসময় তিনি আরো বলেন, ” আমার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা ছিলো আমি বলেছিলাম একটি মেয়র বা চেয়ারম্যান ক্ষমতায় থাকে ৫ বছর, কিন্তু আমি ৫ বছর না আমি আমার পৌরবাসীর কাছে সময় চেয়েছি ৩ বছর। ঈনশাআল্লাহ্ আমি এই ৩ বছরের মধ্যেই পৌরসভার প্রায় সকল কাজ শেষ করতে পারবো যদি আপনারা আমার পাশে থাকেন। আপনারা ইতিমধ্যে দেখেছেন পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে গ্রামবাসীদের সকল সমস্যার কথা শুনেছি ও কোথায় কোথায় রাস্তা, ড্রেন লাগবে সেগুলো নোট করেছি । যেগুলো কাজ আগে করার দরকার কিংবা যেগুলো সমস্যা আমার পৌরসভার নাগরিকেরা সম্মুখীন হচ্ছে বেশী সেগুলো কাজ আগে প্রাধান্য দিয়ে করা হবে।
ইতিমধ্যে আপনারা দেখেছেন কয়েকটি ওয়ার্ডের সংযোগ সড়ক, রাস্তার পাশে পানি নিষ্কাশনের জন্য নতুন ড্রেন নির্মাণ, গোরস্তানে যাওয়ার জন্য নতুন রাস্তা নির্মাণ করা হয়েছে এবং আরো কয়েকটি রাস্তার কাজ আগামী মাসের ভিতরেই শুরু হবে। আগামী জানুয়ারি মাসে পৌরসভার ভিতরের ১০ ফিটের ৪০ কিলোমিটার রাস্তার টেন্ডার দেওয়া হবে এবং আমি আশা করছি আগামী মার্চ মাসে এগুলো রাস্তার কাজ শুরু হবে। প্রথমে বড় রাস্তার কাজ শুরু হবে এবং পরবর্তীতে ছোট রাস্তার কাজ শুরু হবে। আমি আশা করছি সামনে বছরের ভিতরেই আমার পৌরসভার রাস্তার কাজ শেষ হয়ে আসবে ঈনশাআল্লাহ”।

 

 

 

 

 

প্রধান অতিথির বক্তব্য শেষে টুনামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন তিনি। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নওহাটা মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাক্ষ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে আরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুল হক, নওহাটা বিজ্ঞান ও প্রযুক্তি ভোকেশনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হান্নান চৌধুরী , ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক সোহাগ রহমান, ২নং ওয়ার্ড যুবলীগ নেতা বিপ্লব আহমেদ , রেফাজুল ইসলাম রেফা, কাশেম আলী সহ আরো উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ১০:২৬ অপরাহ্ণ | Daily Sunshine