বাঘায় স্বামী-স্ত্রীর রহস্য জনক মৃত্যু !

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় স্বামী-স্ত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে লোক মুখে খবর পেয়ে উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রাম থেকে এই জোড়া লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। মৃত দম্পতির নাম নাজিম উদ্দিন ও আম্বেয়া বেগম বলে জানা গেছে ।

খোঁজ নিয়ে জানা যায় , উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রামের নাজিম উদ্দিন (৭৫) ও তার স্ত্রী আম্বেয়া বেগম (৬৫) মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। প্রতিদিন তারা সকালে ঘুম থেকে উঠে। কিন্তু বুধবার সকাল ৭ টা পর্যন্ত তাদের কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাড়ির নেপাল শেখ নামের এক বৃদ্ধ তার বাড়িতে পান খাওয়ার জন্য প্রবেশ করে।

এরপর তিনি লক্ষ্য করেন আম্বেয়া বেগম বারান্দায় চকির উপর চটের বস্তা গায়ে এবং নাজিম উদ্দিন বারান্দায় চকির নিচে চাদর গায়ে জড়িয়ে শুয়ে আছে। তখন তিনি স্থানীয় লোকজকে ডাকলে প্রতিবেশীরা এসে দেখেন উভয় মৃত অবস্থায় শুয়ে আছে। অত:পর লোকজন বাঘা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন ।

স্থানীয় লোকজন জানান, নাজিম-আম্বেয়া দম্পতির নাতি ইমন হোসেনের স্ত্রী খাদিজা খাতুন সাগরী গত ১৫ নভেম্বর স্বামীর সাথে জগড়া বিবাদের এক পর্যায় আত্নহত্যা করে। এ ঘটনার সাগরীর বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করায় ইমন পলাতক রয়েছে। এনিয়ে নাজিম দম্পতি মানষিক ভাবে দুৎচিন্তায় ভুগছিলো।

এ বিষয়ে বাঘা থানার উপ-পরিদর্শক (এস.আই) দুরুল হুদা বলেন, নাজিম-আম্বেয়া দম্পতির নাতি বৌ গত ১৫ নভেম্বর আত্নহত্যা করে। এছাড়াও ৩ বছর আগে নাজিম-আম্বেয়ার বড় ছেলে কামরুজ্জামান আত্নহত্যা করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, তারা মানষিক চাপে আত্নহত্যার পথ বেছে নিতে পারে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ইনেসপেক্টর তদন্ত) আব্দুল করিম জানান, মৃত দম্পতির শরীরে কোন আঘাতে চিহৃ নেই। তাদের মুখে কিছুটা ফ্যানা(ভুবড়ি) দেখা গেলেও পাশে বিষের কোন বোতল খুঁজে পাওয়া যায়নি। এ থেকে আমি এই মৃত্যু টাকে রহস্য জনক বলে মনে করছি। তবে ময়না তদন্তের রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি মন্তব্য করেন।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ | সময়: ৫:১০ অপরাহ্ণ | সানশাইন