সাঁথিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল দুই করিমন যাত্রীর

সাঁথিয়া প্রতিনিধি ঃ পাবনায় সাঁথিয়া উপজেলার নগরবাড়ী-বগুড়া মহাসড়কের পাটগাড়ি নামক স্থানে ট্রাক চাপায় প্রাণ গেল দুই করিমন যাত্রীর। নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার খিদির গ্রামের হাসেন আলীর ছেলে মুন্নাফ (৫০) ও হাশেম মোল্লা ওরফে দরবেশ মোল্লার ছেলে জিয়া (৪০)। মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আরো ৫-৬ জন আহত হয়েছেন বলে জানা যায়।
পুলিশ এবং স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে খিদির গ্রাম থেকে একটি ইঞ্জিনচালিত করিমনযোগে কয়েকজন কৃষক পেঁয়াজ নিয়ে বেড়া হাটের উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী একটি ট্রাক ( ঢাকা মেট্রো নং ২৩৮১) পাটগাড়ি নামক স্থানে করিমনটিকে চাপা দেয়। এতে করিমনযাত্রী কৃষকরা আহত হন। গুরুতর আহত ৩ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথিমধ্যে দু’জন মারা যান। আরেকজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ও মাধপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ