ট্রাকের চাকায় পৃষ্টে প্রাণ গেলো আ’লীগ নেতার

বদলগাছী প্রতিনিধি

নওগাঁর বদলগাছীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম স্বাধীন (৪৫) এর মৃত্যু হয়েছে। তিনি বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলার চাংলা গ্রামের বাসীন্দা। শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওগাঁ-বদলগাছী আঞ্চলিক সড়কের শশীর মোড়ের পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ শহরের নওযোয়ান মাঠে জেলা স্বে”ছাসেবক লীগের সম্মেলনে জহুরুল ইসলাম আসছিলেন। অনুষ্ঠান শেষে বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক মান্নান পলাশ এর সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে সদর উপজেলার শেষ সীমানা শশীর মোড়ের পাশে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ওপর পড়ে যান তারা। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক জহুরুল ইসলামের মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

ঘটনাস্থানল পরিদর্শন করেছেন নওগাঁ-৩(বদলগাছী-মহাদেবপুর) আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, দলীয় ভাবে আমরা শোকাহত ও মর্মাহত। মর্মান্তিক দুর্ঘটনায় নিহতের বিষয়ে দলীয় ভাবে সিদ্ধান্ত গ্রহন করা হবে।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়সাল বিন আহসান দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন- মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ | সময়: ১০:৫০ অপরাহ্ণ | Daily Sunshine