বাঘায় উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহী জেলা দুরন্ত টিমের সহযোগিতায় বাঘায় উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিন ব্যাপী উপজেলার শাহ্দৌলা সরকারি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রভাষক মোঃ আব্দুল হানিফ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভিডিওতে ফোন কলে সংযুক্ত হন নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন এর স্বপ্নদ্রষ্ঠা ইকবাল বাহার জাহিদ। এ সময় উপস্থিত ছিলেন বাঘা থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিয়া, সাধারণ সম্পাদক নূরুজ্জামান ও সম্মেলনের টাইটেল স্পন্সর মুঞ্জু হাসপাতালের পরিচালক মিঠুন কুমার।

উক্ত সম্মেলনে ডায়মন্ড স্পন্সর নিযুক্ত হন-ফিরোজ আহমেদ, আলমগীর রেজা, মোঃ সাইফুল ইসলাম, শাহ্ মখদুম, মোঃ মাইনুল ইসলাম, কাকলী আহমেদ,মাহাবুল ইসলাম, ডালিয়া ইসলাম ও মোস্তাফিজুর রহমান ।

এ ছাড়াও গোল্ড স্পন্সর হন সাজাহান পিয়াল, জাফর ইকবাল রাকিব, মোছাঃ দেলোয়ারা সাঈদা,মেয়র খন্দকার, মোঃ ফয়সাল মিঞা,সোহান উদ্দীন,মুহা: শাখাওয়াত এলাহী,আজব আলী,নিজাম উদ্দিন, মোঃ ওয়াসিফ ইকবাল হোসেন। এবং সিলভার স্পন্সর হন যথাক্রমে-মাতিউর রহমান, শাহাবুদ্দিন, মোঃ আব্দুস সামাদ।

আয়োজিত সম্মেলনে অংশ নেয়া সকল স্পন্সর উদ্যোক্তা ও পরিচালকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এই সম্মেলনে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার প্রায় তিন শতাধিক সফল উদ্যোক্তারা অংশগ্রহণ করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রতিনিধি মোছাঃ দেলোয়ারা সাঈদা, মোঃ কাওছার আলী,আল আমিন হোসেন, সাবিনা ইয়াসমিন লিপি, নওগাঁর রকিবুল ইসলাম, নাটোরের আব্বাস উদ্দিন, সোহান উদ্দীন, চাঁপাইনবাবগঞ্জের সাব্বির হোসেন।

এই সম্মেলনকে ঘিরে বিভিন্ন পণ্য সামগ্রীর স্টল দর্শনার্থীদের নজর কেড়েছে। সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সেখানেও বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন সম্মানিত অতিথি বৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ | সময়: ৫:১৫ অপরাহ্ণ | Daily Sunshine