রাজশাহী অ্যাসোসিয়েশন পদক পাচ্ছেন ৬ গুণিজন

স্টাফ রিপোর্টার : রাজশাহী অ্যাসোসিয়েশন পদক পাচ্ছেন ৬ গুণিজন। মঙ্গবলবার (১৫ নভেম্বর) বিকেল ৪ টায় অ্যাসোসিয়েশন ভবনের মাস্টার শেফ সম্মেলন কক্ষে দেশবরেণ্য ৬ জন ফুলচিত্র গীতিগাথা রূপকর্মকৃতীময় মানুষকে সংবর্ধনা ও পদক প্রদান করা হবে।
গুণিজনেরা হলেন- আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর ভাষা সংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা গোলাম আরিফ টিপু, ৭ নং সেক্টর ও ৪ নং সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুহা. বদিউজ্জামান টুনু (বীর প্রতীক) মরোণোত্তার, ইসলামি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ কায়েস উদ্দিন (মরণোত্তার), বিশিষ্ট নাট্যজন ও চলচ্চিত্র ব্যক্তিত্ব শর্মিলী আহমেদ (মরণোত্তর), বিশিষ্ট উচ্চাঙ্গ সঙ্গীতসাধক উস্তাদ শ্রীমতি মঞ্জুশ্রী রায় এবং বাংলাদেশ জাদুঘরের প্রাক্তন মহাপরিচালক প্রখ্যাত ইতিহাসবিদ শ্রী সমর পাল।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার।
সভাপতিত্ব করবেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। অতিথি থাকবেন, ঢাকা বিশ^বিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের প্রফেসর রহমত আলী এবং প্রফেসর ওয়াহিদা মল্লিক জলি।


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ