গুরুদাসপুরে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে প্রেস ব্রিফিং

গুরুদাসপুর প্রতিনিধিঃ

 

নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের আগামী ১৫ই নভেম্বর মঙ্গলবার ত্রি-বার্ষিক সম্মেলন বাস্তবায়ন উপলক্ষে দলের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ গুরুদাসপুর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন বাস্তবায়ন কমিটির আয়োজনে গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং-এ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আনিসুুর রহমান সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

 

 

 

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.জাহিদুল ইসলামের সঞ্চালনায় সাংবাদিকদের উদ্দেশ্যে স্বাগত রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী। বক্তব্য শেষে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন নেতৃবৃন্দ। বক্তারা আওয়ামী লীগের ১৫ই নভেম্বর মঙ্গলবার গুরুদাসপুর সরকারী পাইলট মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন/২০২২ সফল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন,আওয়ামী লীগ ইতিহাস, ঐতিহ্য ও উন্নয়নের ধারক বাহক। দীর্ঘ ৮ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 

 

 

 

এই সম্মেলনের উদ্বোধন করবেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আনিসুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি। এছাড়া কেন্দ্রীয়,জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। নেতৃবৃন্দ আরো বলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ও জেলা নেতারা যাকে সভাপতি-সম্পাদক বানাবেন তা তারা মেনে নেবেন। ব্রিফিংকালে বলা হয়, আব্দুল কুদ্দুস এমপির সাথে স্থানীয় নেতাদের কোন্দল মিটে গেছে। দলের স্বার্থে অদূর ভবিষ্যতে সবাই একজোট থাকবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সাংসদ কুদ্দুস বলেন, সম্মেলনের আগে ব্যাখ্যা দেব না। তবে সময়ই বলে দেবে একতা থাকবে কিনা।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ১০:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine