বাঘায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত দুই

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় দুই বন্ধুকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাচ্ছিল তালিফ নামে এক যুবক। পথিমধ্যে রাস্তা দিয়ে দৌড়দেয় একটি কুকুর। আর সেই কুকুরের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় সিটকে পড়ে তিন বন্ধু। এ ঘটনায় মারা গেছে তালিফ। আপর দু’জনকে রামেক হাসপাতালে রেফার্ট করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় দিকে উপজেলার আটঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ১১ টার সময় মীরগঞ্জ থেকে একটি মোটর সাইকেল যোগে বেপরোয়া গতিতে বাঘা যাচ্ছিল তিন যুবক। এ সময় তারা একটি কুকুরের সাথে ধাক্কা খেয়ে সড়ক দুর্ঘটনার শিকার হন। এরপর তাৎক্ষনাত একটি ভ্যান যোগে আহত তিন যুবককে স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তালিফ(১৮)কে মৃত বলে ঘোষনা করেন। তার পিতার নাম আবুল কালাম, বাড়ি উপজেলার কলাবাড়িয়া গ্রামে। অপর দু’জন এর মধ্যে হৃদয়(১৭) এবং আরিফুল (১৮) কে রামেক হাসপাতালে রেফার্ট করা হয়। এদের বাড়ি পাশ্ববর্তী মহদিপুর গ্রামে। এর দু’জনের মধ্যে হৃদয় এর আবস্থা আশংকা জনক বলে উল্লেখ করেছেন কর্তব্যরাত চিকিৎসক ডাঃ রাকিবুল ইসলাম।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সেপেক্টর-তদন্ত) আব্দুল করিম বলেন, ঘটনা শোনা মাত্র স্বাস্থ্য কমপ্লেক্্র এ গিয়েছিলাম। নিহত তালিফ এর পরিবার থেকে কোন অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দিয়ে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ