সর্বশেষ সংবাদ :

সরকারকে রাজশাহীতে হলুদ ও ঢাকায় লাল কার্ড দেখাবে বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

 

বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশের মাধ্যমে হলুদ কার্ড ও ডিসেম্বরের ১০ তারিখ ঢাকা শহরকে অচল করে সরকারকে লাল কার্ড দেখাবো আমরা। আর ঢাকার গণসমাবেশে সরকারকে লাল কার্ড দেখিয়ে ক্ষমতা ছাড়া করবে বিএনপি।

 

 

 

মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) মিলনায়তনে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় তিনি এসব কথা বলেন। সাবেক উপমন্ত্রী অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরও বলেন, আওয়ামীলীগ সরকার সর্বোচ্চ প্রচেষ্টা করেও বিএনপির বিভাগীয় গণসমাবেশগুলো ঠেকাতে পারেনি। যানবহন চলাচল বন্ধ করে, হামলা-আটক করেও এসব গণসমাবেশ ব্যর্থ করতে পারেনি সরকার।বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জের মাটি বিএনটির ঘাঁটি। তাই আমি মনে করি আগামী ৩ ডিসেম্বর সবচেয়ে বেশি মানুষ এই জেলা থেকে উপস্থিত হবে রাজশাহীর সেই মাদ্রাসা ময়দানে। যদি সরকার ৩-৪ আগেই রাস্তা-ঘাট, গাড়ি-ঘোড়া বন্ধ করে দেয়, আপনারা পায়ে হেটে, ভ্যানে, মোটরযানে মাদ্রাসা ময়দানে পৌঁছে যাবেন।

 

 

 

আপনাদের আশস্ত করছি আমরা আপনাদের থাকা খাওয়ার সব ব্যবস্থা করবো। প্রয়োজন হলে আপনাদের সাথে ওই ময়দানে রাত্রী যাপন করবো। বিএনপি নেতা দুলু বলেন, প্রধানমন্ত্রী নিজেই বলেছেন দেশে দুর্ভিক্ষ আসছে। কারন তিনি ভালোই জানেন দেশের অর্থনৈতিক অবস্থা কি। রিজার্ভ কমে গেছে, দেশে মুদ্রাস্ফিতি দেখা দিয়েছে। এর প্রধান কারন আওয়ামীলীগ সরকারের এমপি-মন্ত্রীরা লাগামহীন অনিয়ম-দূর্নীতি করে দেশে লুটপাটের রাজনীতি কায়েম করেছে।বিএনপি ক্ষমতায় আসলে সবকিছুই বিচারের আওতায় নিয়ে আসা হবে। এদিকে সভা চলাকারে ‘কমিটি গঠন ও নেতৃত্ব’ নিয়ে স্থানীয় বিএনপির নেতারা রুহুল কুদ্দুস দুলুর সামনেই বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং হট্টগোল করেন। এক পর্যায়ে রুহুল কুদ্দুস দুলু মাইক নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

 

 

 

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক মো. গোলাম জাকারিয়া, সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম, বিএনপির নেতা মাওলানা আব্দুল মতিন, আবু তাহের খোকন, ওবায়েদ পাঠানসহ জেলা বিএনপির সকল সদস্যরা।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ১০:৩২ অপরাহ্ণ | Daily Sunshine