দিনের বেলায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে দিনের বেলায় প্রবাসীর বাড়িতে দেয়াল টপকে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে ৫ ভরি ওজনের সোনার গহণা ও নগদ ১৫ হাজার টাকা খোয়া গেছে বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার দাইড়পাড়া গ্রামে সৌদি প্রবাসী লুৎফর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। লুৎফর রহমান ওই গ্রামের সাবেক ইউপি সদস্য এছারউদ্দিনের ছেলে।
সংশ্লিষ্টসুত্রে জানা যায়, লুৎফর রহমান ছুটিতে দেশে এসে লক্ষ্মীকোল বাজারের পাশে একটি নতুন বাড়ি নির্মাণ করছেন। মঙ্গলবার তার স্ত্রী ও মেয়ে আত্মীয় বাড়িতে বেড়াতে যান। দুপুর ১২ টার দিকে তিনি বাড়িতে তালা দিয়ে নির্মাণাধীন বাড়ির কাজ তদারকির জন্য যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে সংঘবদ্ধ চোরের দল সীমানা প্রাচীরের দেয়াল টপকে তালা কেটে ঘরে ঢুকে।
তারা আলমারিতে রাখা দুটি সোনার মালা, দুই জোড়া কানের দুল, তিনটি আংটি ও একজোড়া পায়ের তোড়া ও নগদ ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া সোনার গহনার ওজন কমপক্ষে ৫ ভরি হবে বলে জানা গেছে।
বড়াইগ্রাম থানার ওসি শফিউল আযম খান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর