সর্বশেষ সংবাদ :

নগরীতে আরো একটি বহুতল ভবন নির্মাণ শুরু করলো রাঙাপরি

স্টাফ রিপোর্টার : গতকাল নগরীর কাজিহাটাস্থ বাংলাদেশ ব্যাংকের বিপরীতে রাঙাপরি ডেভেলপারস এন্ড প্রোপারটিজ এর আরো একটি নতুন বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন হলো। নান্দনিক ডিজাইনের বহুতল এই ভবনটির নাম দেয়া হয়েছে গ্যালাক্সি লাইন। বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাসুম সরকার। উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক উজ্জল কবির, রেডার সভাপতি তোফিতুর রহমান লাভলু, প্রকৌশলী ও অন্যান্য কর্মকর্তাসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিগণ।
রাঙাপরি ডেভেলপারস এন্ড প্রোপারটিজ আবাসন ব্যবসায় যাত্রা শুরুর প্রথম থেকেই নিজেদের নির্মাণকৃত এ্যাপার্টমেন্টগুলোর নান্দনিক ডিজাইন, সর্বোচ্চ মানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও চুক্তিনুযায়ী ক্রেতাদের হাতে যথাসময়ে ফ্ল্যাট হস্তান্তরে সুনাম অর্জনের ধারাবাহিকতায় ইতিমধ্যেই ফ্ল্যাট ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছে। নগরীর প্রাইম লোকেশনে আধুনিক ও শিল্পশৈলীর ছোয়াতে ইতিমধ্যেই তিনটি প্রজেক্টের কাজ শেষ করেছেন তারা। সর্বমোট নয়টি প্রজেক্ট নিয়ে কাজ করা আবাসন এই প্রতিষ্ঠানটির ভবিষ্যত কর্মপরিকল্পনা আকাশচুম্বি।
উদ্বোধন অনুষ্ঠানে চেয়ারম্যান মাসুম সরকার উপস্থিত সকলকে জানান, রাজশাহী নগরীতে চোঁখ ধাঁধানো বহুতল ভবনগুলো আধুনিক ও সর্বোচ্চমানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও সর্বোচ্চ নিরাপত্তা বেষ্টনির সমন্বয়ে তৈরি করা হচ্ছে। তিনি আরো বলেন, একজন ব্যক্তির যেহেতু সর্বোচ্চ চাওয়া পাওয়া একটি সুন্দর ও ছিমছাম বাড়ি বা ফ্ল্যাট। তাই ক্রেতা ও বসবাসকারিদের স্বপ্নের বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েই আমরা আমাদের প্রতিটি অ্যাপার্টমেন্ট নির্মাণ করে থাকি। আবাসন খাতকে আরো বেশি সমুন্নত ও সম্প্রসারণের লক্ষ্যে, রাজশাহী শহরের গন্ডি পেরিয়ে অদূর ভবিষ্যতে রাজধানী ঢাকাতেও নির্মাণ করবে নান্দনিক ডিজাইনের একাধিক এ্যাপার্টমেন্ট বলেও জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান। তিনি আরো বলেন, অ্যাপার্টমেন্ট হস্তান্তরের প্রতিশ্রুতি রক্ষায় সেই প্রথম থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে রাঙাপরি ডেভেলপারস এন্ড প্রোপারটিজ এর কনস্ট্রাকসন ডিপার্টমেন্ট। তারই ধারাবাহিকতায় নগরীর প্রাইম লোকেশনে গ্যালাক্সি লাইন নামের আরো একটি নান্দনিক ভবন নির্মাণ কাজের আজ উদ্বোধন হলো।


প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ