সর্বশেষ সংবাদ :

আত্রাইয়ে মুক্তিযোদ্ধাদের সার্টিফিকেট ও আইডি কার্ড প্রদান 

আত্রাই প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কাউন্সিল এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) উপজেলা পরিষদ সভা কক্ষে জীবিত ও শাহাদত বরণকারী ২২৪ জন বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের মাঝে সাটিফিকেট ও কার্ড তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম।

 

জানা যায়, জীবিত ১০৪ বীর মুক্তিযোদ্ধা স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সাটিফিকেট এবং শাহাদত বরণকারী ১২০ বীর মুক্তিযোদ্ধা পরিবারকে ডিজিটাল সার্টিফিকেট দেওয়া হয়।

 

এসময় সাবেক জেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান বুলু, মুক্তিযোদ্ধা সন্তান ফজলে রাব্বি জুয়েলসহ মুক্তিযোদ্ধার পরিবার উপস্থিত ছিলেন।

 

এক প্রতিক্রিয়ায় সনদপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা নীরেনচন্দ্র দাস জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমাসে ভাতা দিয়ে আমাদের সম্মানিত করেছেন। দেশমাতৃকার টানে জীবন বাজি রেখে স্ত্রী-সন্তান বাবা-মার মায়া-মমতা ত্যাগ করে সেদিন জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ডাকে যুদ্ধে গিয়ে আজ সাটিফিকেট ও আইডি কার্ড হাতে পেয়ে নিজেকে ধন্য মনে হচ্ছে।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ৯:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর