সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ পুলিশ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে হেরোইন পাচারের সময় মো. নূর নবী নামের পুলিশের এক কনস্টেবল গ্রেফতার হয়েছেন। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা। শনিবার দিবাগত রাতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে তাকে গ্রেফতার করে। পুলিশে চাকরির পাশাপাশি তার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।
গ্রেফতার নূর নবী রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কর্মরত। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লায়।
গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেফতারকৃত ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত।
চন্দ্রিমা থানার ওসি এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেফতার হয়েছেন।
পুলিশ সূত্র জানায়, গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার দিবাগত রাতে গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে নূর নবীকে গ্রেফকার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মিঠুন আলী (৩২) ও রবিউল ইসলাম (৩৩) নামের আরও দুজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ হয়। ঘটনা জানাজানির পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ