সর্বশেষ সংবাদ :

সাবেক ইউপি সদস্যকে পথরোধ করে মারপিট

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে পূর্ব শত্রুতার জেরে সাবেক ইউপি সদস্যকে পথরোধ করে মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় সাবেক সান্তাহার ইউনিয়ন পরিষদের সদস্য নাজিম উদ্দীন বাদী হয়ে ৪জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়ন দমদমা গ্রামের সাবেক ইউপি সদস্য নাজিম উদ্দীনের সঙ্গে একই গ্রামের নাজমুল হোসেন সেন্টুর পরিবারের পূর্ব শত্রুতা চলে আসছিল।
শুক্রবার দুপুরে নাজিম উদ্দীন তার ব্যবসায়ী প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়িতে খাবার খেতে গেলে জনৈক জালালের বাড়ীর সামনে পৌঁছামাত্র নাজমুল হোসেন সেন্টুসহ আরোও ৩জন লাঠি, লোহার রড দ্বারা তাকে মারধর করতে শুরু করে। একপর্যায় তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ঘটনায় সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী নাজিম উদ্দীন বাদী হয়ে নাজমুল হোসেন সেন্টুসহ ৩ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক আবু হাসান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ