সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হলেন মীর ইকবাল

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে দুর্গাপুর কেন্দ্রে চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও সাধারণ সদস্য পদে আবুল কালাম আজাদ বাচ্চু ও নারী সদস্য পদে সুলতানা পারভীন রিনা নির্বাচিত হয়েছে। সহকারী রিটার্নিং কর্মকর্তা ভোট গণনা শেষে প্রাথমিকভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

 

দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুম কেন্দ্রে নির্বাচন উপলক্ষে উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। এই নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিলো শতভাগ। এই কেন্দ্রে মোট ভোটার ছিলো ১০৬ জন। শতভাগ ভোট পড়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আসাদুজ্জামান।

 

 

চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা মীর ইকবাল কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৫৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্তারুজ্জামান আক্তার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫১ভোট।

 

 

সাধারণ সদস্য পদে আবুল কালাম আজাদ বাচ্চু তালা প্রতীকে পেয়েছেন ৩৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি সাহাদত হোসেন টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ২৫ ভোট। এছাড়া এডভোকেট শরিফুল ইসলাম হাতি প্রতীকে ২৪ ভোট, গোলাপ হোসেন উটপাখি প্রতীকে পেয়েছেন ১৩ ও রেজাউল করিম রেজা বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৬ ভোট।

 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা আসাদুজ্জামান দুর্গাপুর উপজেলায় চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল (কাপ পিরিচ) ও সাধারণ সদস্য পদে আবুল কালাম আজাদ বাচ্চুকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ | সময়: ৯:২৭ অপরাহ্ণ | Daily Sunshine